নড়াইল এর লোহাগড়ায় পুলিশকে মারপিট করে অস্ত্র ছিনতাই এর ঘটনায় ৩জন আসামী কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

রোববার ২৫ এপ্রিল রাত ৩ টার দিকে জেলা গোয়েন্দা শাখার বিশেষ অভিযানে গোয়েন্দা পুলিশের এ এস আই মাহফুজুর রহমান এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় আসামী ১: মিলন সরদার(৫০), পিতা-মৃত রতন সরদার, কে কালিয়া থানাধীন খড়লিয়া থেকে ২: মোঃ ইকরাম শেখ,(৩৫) পিতা বলা শেখ, এবং ৩: মোঃ রুবেল শেখক(,২৫) পিতা-উলফাত শেখ, কে কাঠাদুরা এলাকা থেকে গ্রেফতার করা হয়।

আটককৃত ৩ জন আসামীদের বাড়ি লোহাগড়া উপজেলার কুমড়ী গ্রামে।

নড়াইল জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশের এ এস আই মাহফুজুর রহমান জানান বিশেষ অভিযান চালিয়ে রোববার রাত ৩ ঘটিকার সময় আসামীদের আটক করা হয়েছে,এবং আটক পূর্বক আদালত এ প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য,লোহাগড়া উপজেলার দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও কুমড়ি গ্রামের পূর্ব পাড়ার ওহিদ সরদার সমর্থিত লোকজনদের সাথে পার্শবর্তী মাউলি গ্রামের রোকনউদ্দিন মোল্যা সমর্থিত লোকজনদের মধ্যে আধিপত্য বিস্তার করাকে কেন্দ্র করে দীর্ঘদিন ধরে দ্বন্দ্ব-সংঘাত চলে আসছিল।

এর জের ধরে বৃহস্পতিবার সাড়ে ১১টার দিকে ওহিদ সরদার সমর্থিত বুলু সরদারকে (৫৫) প্রতিপক্ষ রোকনউদ্দিন মোল্যা সমর্থিত লোকজন অবরুদ্ধ করে রাখেন।

এ খবর এলাকায় ছড়িয়ে পড়লে প্রতিদ্বন্দ্বি দুটি পক্ষ টিকেরডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সংঘাতের প্রস্তুতি নেয়।

খবর পেয়ে লোহাগড়া থানার এ এসআই মীর আলমগীর ও মিকাইল হোসেন ঘটনাস্থলে পৌছায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার জন্য লাঠিচার্জ করেন।

পুলিশের লাঠিচার্জে ও সনি সরদারসহ ৪/৫জন কমবেশি আহত হয়। এরপর ক্ষুব্ধ গ্রামবাসি ওই দু’জন পুলিশ কর্মকর্তার ওপর চড়াও হয়ে তাদেরকে লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে এ এসআই মীর আলমগীরের কাছে থাকা চীনের তৈরি সেভেন পয়েন্ট সিক্স টু (৭.৬২) মিলিমিটার পিস্তল ও ৮ রাইন্ড গুলি ছিনিয়ে নিয়ে যায়।

গুরুতর আহত ওই দু’জন পুলিশের এএসআইকে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

খবর পেয়ে নড়াইলের পুলিশ সুপার প্রবীর কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার তানজিলা সিদ্দিকা, লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ আশিকুর রহমান, জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি), জেলা বিশেষ শাখা (ডিএসবি) সহ বিপুল সংখ্যক পুলিশ ঘটনাস্থলে পৌঁছায় এবং প্রায় ৩ ঘন্টা অভিযান চালিয়ে বেলা আড়াইটার দিকে পাশর্বর্তী মাউলি এলাকার একটি পাকা সড়কের পাশ থেকে পরিত্যক্ত অবস্থায় লুন্ঠিত অস্ত্র-গুলি উদ্ধার করা হয়।

মো:আজিজুর বিশ্বাস,স্টাফ রিপোর্টার নড়াইল।

মোবাইল ঃ০১৯২০২৮১৭৮৭ /০১৭০৫১৯৩০৩০